1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘ইউরোপীয়ান ক্লাসিকো’তে আজ বায়ার্নের মুখোমুখি রিয়াল মাদ্রিদ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ২১ বার পঠিত

ডেস্ক রিপোর্ট ::চ্যাম্পিয়ন্স লিগের চলতি আসরের প্রথম সেমিফাইনালের প্রথম লেগে মুখোমুখি হচ্ছে ইউরোপের এ দুই জায়ান্ট দল। এতে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদকে আতিথেয়তা দিবে জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হবে ম্যাচটি। রিয়াল মাদ্রিদ এ নিয়ে ৩৩বারের মতো সেমিফাইনাল খেলবে, অন্যদিকে বায়ার্নের ২১তম। সবচেয়ে বেশি সেমিফাইনাল খেলার তালিকায়ও এই দুই দলই সেরা।

দুর্দান্ত এক মৌসুম কাটাচ্ছে স্প্যানিশ জায়ান্টরা। কয়েক ম্যাচ হাতে রেখেই তারা নিশ্চিত করেছে স্প্যানিশ লা লিগার শিরোপা। কোয়ার্টার ফাইনালে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির মাঠে শ্বাসরুদ্ধকর জয়ে সেমিফাইনালে উঠেছে কার্লো আনচেলোত্তির দল।

এদিকে চলতি মৌসুমটা খুব ভালো কাটছে না তাদের। ১২ বছর বুন্ডেসলিগায় শিরোপা হাতছাড়া হয়েছে তাদের। ডিএফবি কাপও জিততে পারেনি তারা। ফলে চলতি মৌসুমে জেতার মতো শুধু চ্যাম্পিয়নস লীগই হাতে আছে তাদের।

এছাড়া মৌসুম শেষে ক্লাব ছেড়ে যাবেন কোচ টমাস টুখেল, চ্যাম্পিয়ন্স লিগ জিতে তাকেও রাজকীয় বিদায় দিতে চাইবে বাভারিয়ানরা।

তবে এই রিয়াল মাদ্রিদের সঙ্গে লড়াই করে সেমিফাইনাল নয় ফাইনাল হিসেবে দেখছেন বায়ার্ন কোচ টুখেল। তাই সেরা দল নিয়ে মাঠে নামতে চায় তারা। কিন্তু এই ম্যাচের জন্য এখনও স্কোয়াড ঘোষণা করেনি জার্মান ক্লাবটি।

অন্যদিকে সব দিক থেকে এগিয়ে থাকা রিয়াল একদিন আগেই স্কোয়াড ঘোষণা করেছে মাদ্রিদ বার্য়ান মিউনিখ ম্যাচের জন্য।

রিয়াল মাদ্রিদ স্কোয়াড:

গোলরক্ষক: কোর্তোয়া, লুনিন, কেপা।

ডিফেন্ডার: কারভাহাল, মিলিতো, আলাবা, নাচো, লুকাস ভাজকেজ, ফ্রাঁ গার্সিয়া, রুডিগার, মেন্ডি।

মিডফিল্ডার: বেলিংহাম, টনি ক্রুস, লুকা মদরিচ, কামাভিঙ্গা, ভালভার্দে, চৌমেনি, সেবেলোস, আরদা গুলার।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..